Skip to main content

প্রেমিকের কী দিয়েছেন আলিয়া?

  •  প্রেমিকের জন্মদিনে কী দিয়েছেন আলিয়া?
    প্রেমিকের জন্মদিনে কী দিয়েছেন আলিয়া?

আজ রণবীর কাপুরের জন্মদিন। ৩৬ বছর হলো তাঁর। আর এই দিনটি নিয়ে আলিয়া ভাটের সে কী আনন্দ! আজ কোনো কাজ নেই। বেশির ভাগ সময় প্রেমিকের সঙ্গেই আছেন। তবে অনেকেই জানতে চাচ্ছেন, প্রেমিককে জন্মদিনে আলিয়া কী উপহার দিয়েছেন। এ ব্যাপারে এখন পর্যন্ত কিছুই জানা যায়নি। তবে একটা খবর সবার সঙ্গে শেয়ার করেছেন আলিয়া। আর তা হলো, রণবীর কাপুরকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে মাই সানশাইন।’ আলিয়া ভাটের এই পোস্টে লাভ আর ফুলের চিহ্ন দিয়েছেন রণবীর কাপুরের মা নীতু সিং কাপুর। এটাই নাকি জন্মদিনে রণবীরের জন্য সেরা উপহার।

এখন পর্যন্ত কিন্তু আলিয়া ভাটকে যতবারই রণবীর কাপুরের ব্যাপারে প্রশ্ন করা হয়েছে, দেখা গেছে আলিয়া ভাটের গাল লজ্জায় লাল হয়ে গেছে। কখনো মুচকি হেসেছেন। কখনো আবার দু হাত দিয়ে মুখ ঢেকেছেন। আর এবার জন্মদিন উপলক্ষে ইনস্টাগ্রামে রণবীর কাপুরের ছবি পোস্ট করে অনেককেই চমকে দিয়েছেন।

প্রেমিককে শুভেচ্ছা জানিয়ে এই ছবিটি পোস্ট করেছেন আলিয়া ভাটপ্রেমিককে শুভেচ্ছা জানিয়ে এই ছবিটি পোস্ট করেছেন আলিয়া ভাটএদিকে রণবীর কাপুরের জন্মদিন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার রাতের খাবারের আয়োজন করেন ফুফু রিমা কাপুর জৈন আর বোন ঋদ্ধিমা কাপুর সাহনি। এই আয়োজনে আমন্ত্রণ জানানো হয় রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাট আর তাঁর মা সোনি রাজদানকে।

সোনি রাজদান আর আলিয়াকে নিয়ে ছবি তুলেছেন নীতু সিং কাপুর। ছবিতে তাঁকে সোনি রাজদানের গলা জড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। ছবিটি নীতু সিং কাপুর পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছেলেকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ফ্রেন্ড ফিলোসফার অ্যান্ড গাইড। তোমার জন্য অনেক ভালোবাসা।’

গতকাল বৃহস্পতিবার রাতে ফুফু রিমা কাপুর জৈন আর বোন ঋদ্ধিমা কাপুর সাহনির সঙ্গে রণবীর কাপুরগতকাল বৃহস্পতিবার রাতে ফুফু রিমা কাপুর জৈন আর বোন ঋদ্ধিমা কাপুর সাহনির সঙ্গে রণবীর কাপুরঅনেকেই ধারণা করছেন, যেহেতু সোনি রাজদানের গলা জড়িয়ে নীতু সিং কাপুর ছবি তুলেছেন, আবার সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, তাহলে নিশ্চয়ই রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের ব্যাপারেও হয়তো তাঁদের মধ্যে আলোচনা হলেও হতে পারে। যদি হয়ে থাকে, তাহলে তা খুবই ইতিবাচক ঘটনা। না হলেও ক্ষতি নেই। দুই পরিবারের মধ্যে যাওয়া-আসা হচ্ছে, কথা হচ্ছে, একসঙ্গে খাবার খেতে দেখা যাচ্ছে; সেটা অবশ্যই সামনে ভালো কিছু হওয়ার ইঙ্গিত দিচ্ছে। এর আগে মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর বলেছেন, আলিয়া ভাটকে তিনি, রণবীর ও নীতু তিনজনই ভীষণ পছন্দ করেন। আর রণবীর কাপুর সম্পর্কে সোনি রাজদান বলেছেন, রণবীর ভীষণ ভালো ছেলে।