Skip to main content

বিয়ে কবে জানাবেন প্রভাস

  •  বিয়ে কবে জানাবেন প্রভাস
    বিয়ে কবে জানাবেন প্রভাস

দক্ষিণের অন্যতম জনপ্রিয় তারকা প্রভাসের বিয়ে কবে–এ আলোচনা চলছে ‘বাহুবলী ২’ মুক্তি পাওয়ার পর থেকে। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে আলোচনা ছিল সম্ভাব্য পাত্রী নিয়েও। গুঞ্জন ছিল ‘বাহুবলী’ তারকার পাত্রী নাকি ‘দেবসেনা’। ‘বাহুবলী টু’ মুক্তি পাওয়ার পর থেকে শুরু এ গুঞ্জনের। ‘দেবসেনা’ আর ‘বাহুবলী’র সম্পর্ক নিয়ে বেশ কানাঘুষা আছে চলচ্চিত্র অঙ্গনে। তবে এর উত্তরও দিয়েছেন আনুশকা। বলেছেন, আমরা খুব ভালো বন্ধু। এই মুহূর্তে আমার বিয়ের তাড়া নেই। তবে আগামী মাসে বিয়ের ব্যাপারে মুখ খুলবেন প্রভাস।

এস এস রাজমৌলির ‘বাহুবলী’ ছবির কল্যাণে দক্ষিণ ভারতের নায়ক প্রভাস সবচেয়ে বড় তারকা। এই অবিবাহিত তারকার খ্যাতি এখনটাই উচুতে যে তাঁর জন্য লাইন ধরে বিয়ের প্রস্তাব আসছে। এখন ভারতের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ প্রভাস বিয়ের প্রস্তাব ৬০০০ পেয়েছেন বলে খবরে প্রকাশ হয়েছিল। প্রভাসের কাছে এ প্রস্তাব এসেছে গত ছয় বছরের মধ্যে। ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ও ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবিগুলোর শুটিংয়ের মধ্যে এসব প্রস্তাব পেয়েছেন প্রভাস। প্রভাস সব প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন। তবে মত পাল্টে এখন বিয়ে করতে যাচ্ছেন ‘বাহুবলী’ তারকা।

বাহুবলী টু’ মুক্তি পাওয়ার পর থেকে প্রভাসের ভক্তের ছড়াছড়ি। ভারতের বাইরেও তৈরি হয়েছে তাঁর একাধিক ফ্যান ক্লাব। ‘বাহুবলী টু’-এর অমরেন্দ্র বাহুবলী নিজ মহিমায় মুগ্ধ করেছেন ভক্তদের। তাঁকে নিয়ে আগ্রহের অন্ত নেই।

গণমাধ্যমের খবর অনুযায়ী, আগামী মাসে প্রভাসের জন্মদিন। আর ওইদিন অর্থাৎ ৩৯ বছরে পা দিতে যাওয়ার দিনে বিয়ে দিন তারিখের ঘোষণা দেবেন প্রভাস। ২৮ অক্টোবর প্রভাসের জন্মদিন। ওইদিন প্রভাসের আগামী সিনেমা ‘সাহো’র প্রথম লুকও প্রকাশ পাবে। এখন দেখা যাক, প্রভাসের ভক্তদের জন্য ওই দিনি কী কী সারপ্রাইজ অপেক্ষা করছে।

তবে ‘বাহুবলী’খ্যাত প্রভাস ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ভবিষ্যদ্বাণী করেছেন ভারতের এক জ্যোতিষী। এবার মনে হয় জ্যোতিষী সেই কথা সত্য হতে চলেছে। তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে ও জি নিউজ।