Skip to main content

সুনামগঞ্জে শিবির সভাপতিসহ ১৭ নেতা-কর্মী আটক

  •  সুনামগঞ্জে শিবির সভাপতিসহ ১৭ নেতা-কর্মী আটক
    সুনামগঞ্জে শিবির সভাপতিসহ ১৭ নেতা-কর্মী আটক

সুনামগঞ্জে জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সিলেট মহানগর শাখার সভাপতিসহ সংগঠনটির ১৭ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের হাসননগর এলাকার ‘ইসলামিক সেন্টার’ থেকে তাঁদের আটক করা হয়। ওই প্রতিষ্ঠানটি জেলা জামায়াত ও ছাত্র শিবির পরিচালিত বলে জানা যায়।

আটক নেতা–কর্মীরা হলেন সুনামগঞ্জ জেলা ছাত্র শিবিরের সভাপতি জুনায়েদ আহমদ, সিলেট মহানগর ছাত্রশিবিরের সভাপতি নজরুল ইসলাম, সুনামগঞ্জের শাল্লা উপজেলা শাখার সভাপতি আবুল হোসেন, সংগঠনটির কর্মী আবু তাহের, আলিফ নূর, ইয়াকুব আলী, রুহুল আমিন, বিল্লাল হোসেন, আবু তোহা, নজির হোসেন, ফাহিম আহমদ, পিয়াস মিয়া, আশিক বিল্লাহ, শরিফ মিয়া, ইমন আহমদ, তাজুল ইসলাম ও মাহফজুর রহমান।

পুলিশ জানায়, বেলা দুইটার দিকে হাসননগর এলাকার ইসলামিক সেন্টারে শিবিরের নেতা-কর্মীরা একটি কক্ষে দরজা বন্ধ করে বৈঠক করছিলেন। খবর পেয়ে সুনামগঞ্জ সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি দল যৌথভাবে অভিযান চালিয়ে তাঁদের আটক করে। এ সময় তাঁদের কাছ থেকে বেশ কিছু বইপত্র উদ্ধার করা হয়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, আটক নেতা-কর্মীদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে।